এবার রেপিডশেয়ার, মেগাআপলোড, হটফাইল, ফাইল সার্ভ ও ফাইল সনিক থেকে ডাউনলোড করুন সহজে

আমরা বিভিন্ন সময় বিভিন্ন ফাইল হোস্টিং সার্ভার হতে বিভিন্ন ফাইল ডাউনলোড করি। এদের মধ্যে বেশিরভাগ সার্ভার হতে কোন ফাইল ফ্রি ডাউনলোড করতে গেলে বিভিন্ন সময়ের জন্য অপেক্ষা করতে হয়। আবার অনেক সময় মেসেজ দেয় যে আপনার আইডি হতে বর্তমানে একটি ফাইল ডাউনলোড করা হচ্ছে, যদিও আমি মাত্র ডাউনলোড করতে এলাম। এসকল ঝামেলার একমাত্র সমাধান প্রিমিয়াম একাউন্ট। কিন্তু ডলার খরচ করে প্রিমিয়াম একাউন্ট রেজিস্টার করার সাধ্য আমাদের সকলের থাকে না। তাই অনেকে প্রিমিয়াম কুকি ব্যবহার করে এই সমস্যার সমাধান করে থাকেন। কিন্তু এই প্রসেসটি ভীষণ কঠিন ও অনেক সময় কুকি ডিজেবল বা আউটডেটেড হয়ে যাবার সম্ভাবনা থাকে।
তাই আজ আপনাদের জন্য নিয়ে এসেছি এই সমস্যার একটি দারুন ও সহজ সমাধান। এজন্য আজ আপনাদের দেব এমন একটি ওয়েব সাইটের ঠিকানা যেখানে আপনি পাবেন আপনার ডাউনলোডযোগ্য ফাইলটির প্রিমিয়াম লিঙ্ক। যেখান থেকে আপনি আপনার ফাইলটি ডাউনলোড করতে পারবেন রিজিউম সাপোর্ট সহ। এজন্য আপনার যা যা করতে হবে-
১। এজন্য প্রথমে আপনার ডাউনলোডযোগ্য ফাইলটির লিঙ্কটি কপি করুন।
২। এবার এই লিঙ্ক-এ গিয়ে যে সার্ভার হতে ফাইল ডাউনলোড করতে চান তার সংক্ষিপ্ত শব্দের আইকনে ক্লিক করুন। (এখানে, RS=Rapid Share, MU=Mega Upload, HF=Hot File, FS=File Serve ও FSC=File Sonic বুঝানো হচ্ছে)
৩। এবার Insert........Link নামক লেখার নিচের বক্সে আপনার ফাইলের লিঙ্কের এড্রেসটি পেস্ট করে দিন এবং Generate Premium Link এ ক্লিক করুন।
৪। এখন কিছুক্ষণ অপেক্ষা করুন। তাহলে আপনি পেয়ে যাবেন আপনার ফাইলটির প্রিমিয়াম লিঙ্ক।

  • Digg
  • Del.icio.us
  • StumbleUpon
  • Reddit
  • RSS

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন